‘আমার বাড়ি আমার খামার’ প্রকল্পভূক্ত সমিতির ৪২ সদস্যের মাঝে ঋণ বিতরণ

- Advertisement -

মিঠাপুকুর প্রতিনিধি:
রংপুরের মিঠাপুকুর উপজেলা সমবায় কার্যালয় -এর আয়োজনে মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে সমবায়ে মাধ্যমে ক্ষুদ্র-নৃ-তাত্বিক জনগোষ্ঠির জীবন যাত্রার উন্নয়ন কম্পোনেন্ট আমার বাড়ি আমার খামার (৩য় সংশোধিত)প্রকল্প এর আওতায় ৪২ জন উপকারভোগী সদস্যগনের মাঝে ঋণের চেক বিতরণ করা হয়।

উপজেলা সমবায় কর্মকর্তা মাসুদ রানা এর সভাপতিত্বে অনুষ্ঠিত ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে ঋণের চেক বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন- সমবায়ে মাধ্যমে ক্ষুদ্র-নৃ-তাত্বিক জনগোষ্ঠির জীবন যাত্রার উন্নয়ন কম্পোনেন্ট আমার বাড়ি আমার খামার (৩য় সংশোধিত ) প্রকল্প এর সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভূইয়া, সাংবাদিক রেজাউল করিম লাবলু, উপজেলা সমবায় কার্যালয়ের পরির্দশক চন্দন কুমার সরকার, রবিউল ইসলাম, ফিল্ড ফ্যাসিলেটর মাইকেল কুজুর প্রমূখ।

অনুষ্ঠানে সমবায়ে মাধ্যমে ক্ষুদ্র-নৃ-তাত্বিক জনগোষ্ঠির জীবন যাত্রার উন্নয়ন কম্পোনেন্ট আমার বাড়ি আমার খামার (৩য় সংশোধিত) প্রকল্প -এর আওতায় প্রকল্পভূক্ত সমবায় সমিতির উপকারভোগীদের মধ্যে হইতে প্রথম ধাপে ১২ হাজার ৭ শত টাকা ঋণ গ্রহণ করে পরিশোধ করার পর দ্বিতীয় ধাপে পুণরায় ৬টি ক্ষুদ্র-নৃ-তাত্বিক জনগোষ্ঠীর জীবন যাত্রার উন্নয়ন সমবায় সমিতির মোট ৪২ জন উপকারভোগী প্রতি সদস্যগণকে ২০ হাজার টাকা করে মোট ৮ লক্ষ ৪০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা বক্তব্য বলেন- যে উদ্দেশ্য ঋণ গুলো নেওয়া হচ্ছে যাতে করে সঠিক খাতে ব্যবহার করা হয়। যা পরিবারের আর্থ সামাজিক জীবন মান উন্নয়নে সমবায়ের ভূমিকা রাখে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.