নারী ফুটবলারদের পাশে থাকবো: বিভাগীয় কমিশনার তারিকুল ইসলাম

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক :
রংপুরের প্রত্যন্ত অঞ্চল পালিচড়া নয়াপুকুর গ্রামের এই নারী ফুটবলারদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম।

শুক্রবার বিকালে রংপুর সদর উপজেলার সদ্যপুষ্করিনী ইউনিয়নের নয়াপুকুর গ্রামে সেই নারী ফুটবলারদের খেলা দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন তিনি।

কমিশনার তরিকুল ইসলাম বলেন- ‘এই এলাকার ক্ষুদে নারী ফুটবলাররা আমাদের গর্ব। তারা রংপুর তথা দেশের নাম বিশ্বে উজ্জ্বল করছে। এখান থেকেই উঠে এসেছে জাতীয় পর্যায়ের অনেক খেলোয়াড়। তাই তাদের যে কোনো সমস্যা, প্রয়োজনে বিভাগীয় ও জেলা প্রশাসন এগিয়ে এসেছে এবং আসবে।’

এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশরাত জাহান সুমি’র সভাপতিত্বে ও সদর উপজেলা প্রেসক্লাব এর যুগ্ন সাধারন সম্পাদক হাসান আল সাকিবের সঞ্চলনায় আরও বক্তব্য রাখেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান।Com 1

এসময় উপস্থিত ছিলেন- এ্যসিল্যান্ট ছন্দা পাল, সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, সদ্যপুষ্করিনী ইউনিয়ন চেয়ারম্যান সোহেল রানা, চন্দনপাট ইউনিয়ন চেয়ারম্যান আমিনুর রহমান, পালিচড়া এম এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল ইসলাম সাজু, জেলা ফুটবল কোচ মিলন খান প্রমুখ।

পরে রংপুর বিভাগীয় কমিশনার নারী ফুটবলারদের মাঠ সংস্কার, ড্রেসিংরুম তৈরি এবং তাদের খেলার উপকরণ দেওয়ার প্রতিশ্রুতি দেন। সেই সঙ্গে এলাকার ক্রিকেটারদের জন্য আরেকটি মাঠ সংস্কার করে দেওয়ার ঘোষণা দেন তিনি।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.