সারিয়াকান্দিতে কলেজের ম্যানেজিং কমিটির দন্দ্বে প্রার্থীকে অপহরণের অভিযোগ

- Advertisement -

সারিয়াকান্দি সংবাদদাতা:
বগুড়ার সারিয়াকান্দি উপজেলার রামচন্দ্রপুর স্কুল অ্যান্ড কলেজ’র ম্যানেজিং কমিটির নির্বাচনে অংশগ্রহণ করতে বাধা দিতে প্রকাশ্য দিবালোকে মুকতার হোসেন নামে এক সদস্য প্রার্থীকে অপহরণের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে সারিয়াকান্দি থানায় অভিযোগ করেছে ভুক্তভোগীর চাচাতো ভাই কামাল হোসেন।

সারিয়াকান্দি থানা সূত্রে জানা গেছে- বুধবার সকাল ৯ টার দিকে কমিটির অভিভাবক সদস্যের মনোনয়পত্র উঠানোর জন্য যাওয়ার পথে মুকতার হোসেনকে রামনগর ব্রিজের দক্ষিণ পাশ থেকে ৬ দুর্বৃত্ত অপহরণ করে। তারা ৩ টি মোটর সাইকেল যোগে সেখানে এসেছিল।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন জানান- বিষয়টি আমলে নিয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে তদন্তকারী কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে। অপহৃতকে উদ্ধারতৎপরতা চলছে।

অপরদিকে উপজেলা চেয়ারম্যান ও উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ম্যানেজিং কমিটির সভাপতি (প্যানেল) প্রার্থী অধ্যক্ষ মুনজিল আলী সরকার অভিযোগ করে বলেন, “আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফজলুল করিম নিপু স্থানীয় সংসদ সদস্যের ভাগ্নি জামাই নির্বাচন বানচাল করতে বিভিন্নভাবে সদস্য প্রার্থীদের হুমকি ধামকি দিয়ে আসছিল। নির্বাচনে পরাজয়ের ভয়ে তিনি প্রভাব খাটিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম শহীদুল ইসলামকে দিয়ে আমার প্যানেলের মনোনীত সদস্য প্রার্থীদের মনোনয়ন উত্তোলনের সময় ক্ষেপণ করে আজ শেষ দিন সকাল ৯ টায় সময় দেন।”

“আর এই সময়েই আমার মনোনীত সদস্য পদপ্রার্থী মুকতারকে অপহরণ করা একটি দুরভীসন্ধিমূলক। আমাকে সভাপতি পদ থেকে দুরে রাখতেই সদস্য প্রার্থীকে অপহরণ করা হয়েছে উল্লেখ করে তিনি জেলা প্রশাসনের মাধ্যমে নির্বাচনের নতুন সময় নির্ধারণ ও সুষ্ঠু পরিবেশ তৈরির আহবান জানান।”

এদিকে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম শহীদুল ইসলাম তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা জানিয়ে নির্বাচন পিছানোর সুযোগ নেই বলে জানিয়েছেন। তবে তিনি উর্ধোতন কর্তৃপক্ষ চাইলে তা হতে পারে বলে জানান।

অভিযুক্ত সভাপতি প্রার্থীর সঙ্গে এ বিষয়ে জানতে চাইলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.