কালীপূজা উপলক্ষে ঠাকুরগাঁওয়ে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন

- Advertisement -

ঠাকুরগাঁও প্রতিনিধি:
বৈচিত্রহীন জীবন যাত্রার ঘূর্ণিপাকে প্রতিনিয়ত আবর্তিত হচ্ছে মানব সমাজ। সমস্ত ধরণী দুঃখ দারিদ্র আর নৈতিক অবক্ষয়ের শিকার হয়ে নিশ্চিত অন্ধকারাচ্ছন্ন অবননীয় পরিণতির প্রহর গুণছে নিঃশব্দে প্রতিনিয়িত। তারই মাঝে হৈমন্তিক সন্ধ্যায় মা এসেছেন এই অশুভ শক্তির হাত থেকে ধরণীর সমস্ত মানব সন্তানকে রক্ষা করতে।

এরই পরিপ্রেক্ষিতে হিন্দু সম্প্রদায়ের এই পূজা উদযাপনের জন্য পুরোহীতের মন্ত্রের মধ্য দিয়ে আজ সোমবার রাত ১২ টা ১ মিনিটে পূজার্চনা শুরু হয়ে বলিদান অনুষ্ঠান শুরু হতে যাচ্ছে দিবাগত রাত ২ টা ৩০ মিনিটে। ঠাকুরগাঁওয়ে শ্রী শ্রী কেন্দ্রীয় শ্মশান মন্দীরে বার্ষিক কালীপূজা ও দীপাবলি উৎসব উপলক্ষে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করেছে মন্দির কমিটি।

এ বিষয়ে মন্দির কমিটির সাধারণ সম্পাদক সুমন ঘোষ বলেন, দীপাবলি উৎসবে সকাল থেকে রাত পর্যন্ত ব্যস্ত রয়েছেন ভক্তরা। সবার ভালবাসা ও সহযোগিতা নিয়ে আমরা এই পূজা সম্পন্ন করতে চাই।

এদিকে ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান জানান, কালীপূজা উপলক্ষে আমাদের ইউনিফর্মধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকে পুলিশ মোতায়েনসহ মন্দির এলাকা ও তার আশপাশে গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। পূজা সম্পন্ন না হওয়া পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনী সতর্কার সাথে দায়িত্ব পালন করবে বলে জানান তিনি।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.