করোনায় আক্রান্ত বলিউডের গায়িকা কণিকা

- Advertisement -

ডেইলি রংপুর ডেস্ক:
দিন দিন প্রভাব বিস্তার করছে করোনা ভাইরাস। এবার এই করোনা থাবা বসালো বলিউডে। ভারতে ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়েছে ২০৬জন। এর মধ্যে মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা বেশি। এবার সেই করোনার গ্রাসে বলিউডের গায়িকা কণিকা কাপুর।

জানা গেছে, সম্প্রতি যুক্তরাজ্য থেকে লাখনৌ ফেরেন এই গায়িকা। করোনার উপসর্গ দেখা দিলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তিনি কোভিড-১৯ পরীক্ষায় পজেটিভ হন।

শুক্রবার সামাজিক মাধ্যমে কণিকা কাপুর নিজেই জানান তার সংক্রমণের কথা। তিনি লেখেন, গত চারদিন ধরে আমার ফ্লু ভাইরাসের লক্ষণ দেখা যাচ্ছিল। আমি পরীক্ষা করালাম এবং কোভিড-১৯ টেস্ট ফলাফল পজিটিভ এসেছে। আমি ও আমার পরিবার এখন সম্পূর্ণ কোয়ারেন্টিনে আছি, আর চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। এ সময়ের মধ্যে আমি যাদের সংস্পর্শে এসেছি, তাদের খুঁজে বের করা হচ্ছে।

তিনি আরও লেখেন, ১০ দিন আগে আমি যখন বাড়ি ফিরি তখন বিমানবন্দরে আমাকে স্বাভাবিকভাবেই স্ক্যান করা হয়েছিল। কিন্তু মাত্র চারদিন আগে থেকে আমার মধ্যে ফ্লুর লক্ষণ প্রকাশ পাওয়া শুরু করে।

জনপ্রিয় এই সংগীতশিল্পী আরও বলেন, এই পরিস্থিতি আমি আপনাদের আহ্বান জানাচ্ছি, যদি আপনাদের কারও মধ্যে এরকম কোনো লক্ষণ দেখা দেয়, দয়া করে নিজেকে আইসোলেশনে রাখুন আর কোভিড-১৯ পরীক্ষা করান।

নিজের অবস্থা সম্পর্কে তিনি লেখেন, আমার কাছে এটা সাধারণ ফ্লু’র মতোই লাগছে। মৃদু জ্বর আছে আমার। তাছাড়া আমি ঠিক আছি। তবে আমাদের স্পর্শকাতর নাগরিক এবং চারপাশের মানুষের জন্য আরও সতর্ক হতে হবে। আমরা আতঙ্কগ্রস্ত না হয়েই এসব মোকাবিলা করতে পারি। শুধুমাত্র বিশেষজ্ঞদের ও সরকারের নির্দেশনা মেনে চলতে হবে।

Print Friendly, PDF & Email

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.